ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চৌমুহনীতে এসএমই-স্মার্ট বাংলাদেশ ব্যবসায়ী ও গ্রাহকদের মতবিনিময় 

চৌমুহনীতে এসএমই-স্মার্ট বাংলাদেশ ব্যবসায়ী ও গ্রাহকদের মতবিনিময় 

নোয়াখালীর বানিজ্যিক শহর চৌমুহনীতে শাহজালাল ইসলামি ব্যাংকের ‘সমৃদ্ধ এসএমই স্মার্ট বাংলাদেশ শীর্ষক“ স্থানীয় ব্যবসায়ী ও গ্রাহকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বৃহত্তর নোয়াখালী প্রান কেন্দ্র চৌমুহনী বাজারের শাহজালাল ইসলামি ব্যাংক চৌমুহনী শাখার আয়োজনে ব্যবসায়ী ও গ্রাহকদের সাথে লেনদেন সুযোগ সুবিধা ও ব্যাংকের এসএমই ঋণ এর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও মতবিনিময় সভায় ঢাকা কর্পোরেট হেড অফিস এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের উদ্দ্যেগে চৌমুহনী ব্রাঞ্চ জেএ ভিপি ম্যানেজার কামরুল হান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এসভিপি এন্ড হেড অফ এসএমই মোহাম্মদ আব্দুর রহিম স্বপন, বিশেষ অতিথি ছিলেন এভিপি কামরুল হাসান।

এ সময় ব্যবসায়দের মধ্য বক্তব্য রাখেন মেসার্স আব্দুর রশিদ এর সত্ত্বাধিকারী মোহাম্মদ মোস্তফা কামাল, মডার্ন ফুডের সত্ত্বাধিকারী মোহাম্মদ দেলোয়ার হোসেন,মেসার্স বিকে নাথ এর মধুসূদন ভৌমিক, আবদুল করিম মিতালী ফুড, মেসার্স আল নূরের স্বত্বাধিকারী নূর মোহাম্মদ মানিক, কামাল এন্ড সন্স মালিক কামাল হোসেন, শরীফ ট্রের্ডাস এর সত্ত্বাধিকারী শরীফ হোসেন নুর সহ ব্যাংকের সম্মানিত গ্রাহক বৃন্দ ও আরো অনেকে। #

ব্যবসায়ী,কৃষি,বিনিয়োগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত